শনিবার, ১১ জুলাই, ২০২০||২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ, ০৭:৪৪ পূর্বাহ্ন  coxbazar24news@gmail.com

প্রচ্ছদ » কক্সবাজার সংবাদ » বাইশারী ইউনিয়নের বিদ্যুৎ লাইন পরিদর্শন

বাইশারী ইউনিয়নের বিদ্যুৎ লাইন পরিদর্শন

আপডেট : ২৪ জুন, ২০২০ , সময়ঃ ০৭:২৮ অপরাহ্ন

ছবি সংগৃহীত

এম হাবিবুর রহমান রনি:

মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী ২০২১ সালের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছানোর জন্য সনাতন পদ্ধতিতে চ্যালেঞ্জ ছিলো। এক শ্রেণীর দালাল গ্রামের অসহায় দরিদ্র লোকজনকে পুঁজি করে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড গ্রাম থেকে ৮/১০ হাজার টাকা নিয়ে দিনের পর দিন হয়রানি করে আসছে। যথাসময়ে হয়রানীমুক্ত করতে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছাতে আলোর ফেরিওয়ালা কার্যক্রমের মাধ্যমে গ্রাহককে অফিসে নয়, অফিসই গ্রাহকের কাছে আমজাদ হোসেন (ছোটন রাজা) পরিচালক ৩ কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতি ২৪ শে জুন বাইশারী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ৮ নং ওয়ার্ড ৯ নং ওয়ার্ড  পরিদর্শন করেন এবং বলেন সকলের দিক নির্দেশনা ও গ্রাহক সেবার স্বার্থে ঘূষ, দূর্নীতি ও হয়রানিমুক্ত বিদ্যুৎ সংযোগ আলোর ফেরিওয়ালা কার্যক্রমের মাধ্যমে গ্রাহকের দূয়ারে পৌছিয়ে দেয়ার জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করছি ৭ নং ওয়ার্ড মধ্যম বাইশারীর বিদ্যুৎ সংযোগ ১ই জুলাই চালু করা হবে এবং ৮নং ওয়ার্ড ১৫ই জুলাই চালু করা হবে অর্থাৎ  জুলাইয়ের মধ্যে সব বিদ্যুৎ লাইন  চালু হবে, পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।  
এসময় উপস্থিত ছিলেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) লিয়াকত আলী, এ এস আই হাবিবুর রহমান, ইউপি সদস্য আবদুর রহিম, আবু তাহের প্রমুখ।  

বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগে সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায়ই বলেন আমাদের সেবা জনগণের দোর গোড়ায় নিয়ে যেতে হবে। জনগণকে আপন ভাবতে হবে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ পৌছনো, তাই বলছি বিদ্যুৎ সংযোগ পেতে কোন ধরনের দালাল ধরবেন না এবং কেউ যদি টাকা পয়সা দাবি করে সরাসরি আমজাদ হোসেন ছোটন রাজাকে অবহিত করবেন এবং আমাকে জানাবেন।