রবিবার, ১২ জুলাই, ২০২০||২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ, ০১:০৫ অপরাহ্ন  coxbazar24news@gmail.com

প্রচ্ছদ » কক্সবাজার সংবাদ » রামুর রাজারকুলে ৫৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ছেলে পুলিশের জালে: পিতা পলাতক

রামুর রাজারকুলে ৫৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ছেলে পুলিশের জালে: পিতা পলাতক

আপডেট : ২৪ অক্টোবর, ২০১৯ , সময়ঃ ০৮:২১ অপরাহ্ন

ছবি সংগৃহিত


আবুল কাশেম সাগর,রামু ::
কক্সবাজারের রামু থানা পুলিশের অভিযানে ৫৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ  মোঃ খাইরুল ইসলাম ( ২৪) নামে  একাধিক  ওয়েন্টভূক্ত মামলার পলাতক অাসামীকে অাটক করেছে পুলিশ।   অাটককৃত অাসামী রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের  ৬নং ওয়ার্ড দেয়াং পাড়া গ্রামের জহির উদ্দিনের ছেলে।
 বৃহস্পতিবার ( ২৪ অক্টোবর) রাত সাড়ে ৩টায় রাজারকুল ইউনিয়নের দেয়াংপাড়া সাকিনের তিন রাস্তার মোড় এলাকায় মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অাসামীরা অবস্থান করার গোপন সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স অফিসার ইনচার্জ অাবুল খায়ের'র নির্দেশনায় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ একজনকে অাটক করতে সক্ষম হয়।   এ ঘটনায় ৪৫ গ্রাম  ইয়াবা ট্যাবলেটসহ মোঃখাইরুল ইসলাম নামে এক যুবককে অাটক করতে পারলেও অপর এক অাসামী পলাতক রয়েছে।  
অভিযান পরিচালনাকারী এসঅাই তানভীরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সের সদস্য এপিবিেন নায়েক মইনুল হক ও পিয়ার বড়ুয়ারসহ অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য একজনকে অাটক করে তার দেহ তল্লাসী করে ৫৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং  জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে টেকনাফের জৈনক এক ব্যক্তি হতে ইয়াবা ট্যাবলেট ক্রয় করেছেন বলে স্বীকার করেন। রামু থানা অফিসার ইনচার্জ অাবুল খায়ের জানান, মাদকসহ অাটক ব্যক্তিকে ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০(ক)৪১ ধারায় মামলা নং ২৫ রুজু করা হয়েছে। তিনি মাদক নির্মূলে এ ধরণের অভিযান অব্যাহত থাকার কথাও জানান।