রবিবার, ১২ জুলাই, ২০২০||২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ, ১১:২৫ পূর্বাহ্ন  coxbazar24news@gmail.com

প্রচ্ছদ » কক্সবাজার সংবাদ » কক্সবাজার সদরের পিএমখালীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ

কক্সবাজার সদরের পিএমখালীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ

আপডেট : ১১ ডিসেম্বর, ২০১৯ , সময়ঃ ১১:০৮ অপরাহ্ন

ছবি সংগৃহিত

নিজস্ব প্রতিনিধি : গতকাল মঙ্গলবার রাত আনুমানিক ৯টার দিকে কক্সবাজার সদরের পিওমখালী দক্ষিণ পাতালী গ্রামে যৌতুকের দাবি মেটাতে না পারায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত তানজিনা কক্সসবাজার সদরের ঝিলংজার পশ্চিম মোক্তারকুলের শফিউল আলমের কন্যা। গত ৪ মাস আগে পিএমখালী ইউনিয়নের দক্ষিণ পাতলি গ্রামের কামাল হোসেন (২৬) এর সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই কামাল হোসেন যৌতুকের জন্য তানজিনা ও তার পরিবারের উপর চাপ সৃষ্টি করে।

নিহত তানজিনা আকতারের এক ঘনিষ্ট আত্নীয়ের ভাষ্যমতে, স্বামী কামাল হোসেন যৌতুকের জন্য প্রায়ই তানজিনাকে শারীরিকভাবে নির্যাতন করতো। এর আগেও কামাল হোসেন তানজিনার পরিবারের কাছ থেকে কয়েক দফা যৌতুকের টাকা আদায় করেছিল। গত কয়েকদিন ধরে সে যৌতুকের জন্য তানজিনাকে শারীরিকভাবে নির্যাতন করে আসছিল। নির্যাতনের বিষয়টি তানজিনা তার পরিবারকে অবহিত করলে স্বামী কামাল হোসেন ক্ষিপ্ত হয়ে গতকাল রাত আনুমানিক ৯টার দিকে তানজিনাকে গলা টিপে হত্যা করে।
কক্সবাজার মডেল থানার এসআই রাজিবের নেতৃত্বে একদল পুলিশ ও উক্ত ওয়ার্ডের মেম্বার মোস্তাক এবং ঝিলংজার ৬নম্বর ওয়ার্ডের মেম্বার নাছির উদ্দীন সহ ঘটনাস্থল হইতে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়। 
পোস্টমর্টেমের পর লাশ বাংলাবাজার স্থানীয় কবর স্থানে দাফন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন স্থানীয় জনপ্রতিনিধি। 
তানজিনার পরিবার সূত্রে জানা যায়, ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই মামলা দায়ের করা হবে বলে নিশ্চিত করেছেন।