রবিবার, ০৫ জুলাই, ২০২০||২০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ, ০৫:৫০ পূর্বাহ্ন  [email protected]

প্রচ্ছদ » কক্সবাজার সংবাদ » দ্বিতীয় বর্ষে পদার্পণ করলো জি-কক্স টিভি

দ্বিতীয় বর্ষে পদার্পণ করলো জি-কক্স টিভি

আপডেট : ০৩ জুলাই, ২০২০ , সময়ঃ ১০:৫৯ পূর্বাহ্ন

ছবি সংগৃহীত

প্রেস বিজ্ঞপ্তি: 
বিশ্ব মহামারী করোনা মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে জি- কক্স টিভির ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়েছে। আজ বিকাল তিনটা ত্রিশ মিনিটের সময় বৃহত্তর ঈদগাঁও পাবলিক লাইব্রেরী হল রুমে প্রধান অতিথির উপস্থিতিতে জি- কক্স  টিভির প্রকাশক,  দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক সরকারি মিডিয়া ভুক্ত জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র পত্রিকার মফস্বল সাংবাদিক  মোঃ উসমান গণি ইলির স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে উক্ত অনুষ্ঠান শুরু হয়। এর আগে পবিত্র কোরআন তেলোয়াত করেন সিনিয়র সাংবাদিক এইচ,এন আলম। সঞ্চালনা করেন জি- কক্স টিভির বার্তা সম্পাদক মোঃ তারেক। প্রধান অতিথির বক্তব্যে জি-কক্স টিভির সম্পাদক সমাজ সেবক রুহুল আমিন সিকদার বলেন ঈদগাঁও সাংবাদিকদের একতাবদ্ধতা হয়ে জি কক্স টিভির ১ম প্রতিষ্টাবার্ষিকীতে অংশ গ্রহণ করার জন্য সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন সামাজিক দূরত্ব বজায় রেখে সাংবাদিকদের নিউজ সংগ্রহ করতে হবে। এবং ঈদগাঁও উন্নয়ন এর জন্য বস্তুনিষ্ঠ সংবাদ পরিধান করাসহ সকল সাংবাদিকদের একতাবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান করেন।
আমন্ত্রিতদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য দেন ঈদগাঁও প্রেসক্লাবের আহ্বায়ক ও দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সভাপতি মাষ্টার মোঃ রেজাউল করিম, ঈদগাঁও প্রেসক্লাব এর সাবেক সভাপতি ও দৈনিক কক্সবাজার প্রতিনিধি  তারিকুল হাসান (তারেক), দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার সাংবাদিক নুরুল আমিন হেলালি, কাফি আনোয়ার, জি কক্স টিভির উপদেষ্টা ও ঈদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তারেক আজিজ ও জেলা ছাত্রলীগের সহ সম্পাদক এরফানুল করিম।

উপস্থিত ছিলেন ঈদগাঁহ রিপোর্টার্স সোসাইটির সভাপতি  ও দৈনিক রূপসী গ্রাম প্রতিনিধি এম ছরওয়ার সিফা, ঈদগাহ রিপোর্টার্স সোসাইটির সাধারণ সম্পাদক ও আজকের কক্সবাজার বার্তা প্রতিনিধি মিছবাহ উদ্দিন, দৈনিক দৈনন্দিন প্রতিনিধি শফিউল আলম আজাদ, ঈদগাঁহ রিপোর্টার্স সোসাইটির সাবেক সভাপতি এম আবু হেনা সাগর, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সহ সভাপতি মোঃ  তৈয়ব জালাল, দেশের নিউজের বার্তা সম্পাদক আশফাক উদ্দিন আরফাত,  দৈনিক কক্সবাজার একাত্তর প্রতিনিধি নাছির উদ্দীন পিন্টু, সংবাদকর্মী সাইমুন সরওয়ার কায়েম, সংবাদকর্মী আলা উদ্দিন, অনলাইন সংবাদকর্মী কাউছার উদ্দিন শরীফ, ঈদগাঁও ব্লাড ডোনার সোসাইটি সভাপতি আরফাত সানিসহ আরো অনেকেই। সত্যের পক্ষে কথা বলে- এ স্লোগানে ১ বছর আগে এ অনলাইন টিভির যাত্রা শুরু হয়েছিল।


সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন

শিরোনাম